তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাইলেন মির্জা ফখরুল তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাইলেন মির্জা ফখরুল – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাইলেন মির্জা ফখরুল

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দেওয়ার দাবি জানিয়েছেন। বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরের হাওলাদার কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এখন সর্বোচ্চ সময়, এই সরকারের উচিত হবে নিরপেক্ষ নির্বাচন করার জন্য নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন; নির্বাচনকালীন একটি নিরপেক্ষ সরকার মানে তত্ত্বাবধায়ক সরকার তৈরি করে জনগণ যেন ইচ্ছামতো করে তাদের প্রতিনিধি নির্বাচিত করতে পারে।

বিএনপির মহাসচিব বলেন, সেই প্রতিনিধির মাধ্যমে যেন রাষ্ট্র পরিচালিত হয়। এই হচ্ছে একমাত্র দাবি জনগণের। সেই দাবি আদায়ের লক্ষ্যে আমরা আহ্বান জানাচ্ছি সরকারকে সমস্ত দলমত নির্বিশেষে গণতন্ত্রকে পুনরুদ্ধারের জন্যে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

তিনি আরও বলেন, দেশনেত্রী খালেদা জিয়াসহ রাজনৈতিক বন্দি যারা আছেন তাদের মুক্ত করে দিতে হবে ও রাজনৈতিক মামলা তুলে নিতে হবে। সেই সঙ্গে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের মধ্যে দিয়ে জনগণের দাবিগুলোকে পূরণ করতে হবে।

মির্জা ফখরুল বলেন, এখন আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। রাজনৈতিক কোনো দৃষ্টিভঙ্গি তাদের নেই। ক্ষমতায় টিকে থাকার জন্য এই সরকার আমলাতন্ত্রকে ব্যবহার করছে এবং এই আমলা এখন আমলালীগ হয়ে গেছে।

বিএনপির মহাসচিব বলেন, বিচার বিভাগ থেকে শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কমিশনকে তাদের দলীয় দৃষ্টিকোণ থেকে নিয়ন্ত্রণ করছে। আওয়ামী লীগ গণতন্ত্রের একটা মুখোশ দিয়ে মানুষের অধিকারগুলোকে কেড়ে নিয়েছে।

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x