টাইগারদের চাপে নিউজিল্যান্ড টাইগারদের চাপে নিউজিল্যান্ড – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

টাইগারদের চাপে নিউজিল্যান্ড

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম স্পোর্টস ডেস্ক:

সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে টাইগাররা। বুধবার মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ে নামে কিউইরা। আগের তিন ম্যাচের দুটি জেতায় এই ম্যাচ জিতলে সিরিজ জয়ের স্বাদ পাবে বাংলাদেশ। আর জয়ের মিশনে মাঠে নেমে শুরু থেকেই সফরকারী ব্যাটসম্যানদের কোণঠাসা করে রেখেছেন স্বাগতিক স্পিনাররা।তাদের শুরুটা একেবারেই ভালো হতে দেয়নি টাইগারবাহিনী।

এই প্রতিবেদন লেখার সময় ৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে নিউজিল্যান্ড দলের সংগ্রহ মাত্র ৩০ রান। অধিনায়ক টম লাথাম ১৪ ও উইল ইয়াং ৪ রানে ব্যাট করছেন।

কৌশল বদলে শেখ মেহেদীর পরিবর্তে নাসুম আহমেদকে দিয়ে ইনিংস শুরু করেন মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথম ওভারেই আসে সাফল্য। প্রথম ওভারেই নাসুম ফেরান কিউই ওপেনার রাচিন রবীন্দ্রকে। রানের খাতা খোলার আগে সাজঘরে ফেরেন তিনি।

পরের ওভারে সাকিব আল হাসান বোলিংয়ে আসেন। যদিও উইকেটের দেখা পাননি তিনি। ইনিংসের তৃতীয় ওভারে আবার দৃশ্যপটে ফেরেন নাসুম। এবার আউট করেন ফিন অ্যালেনকে। ১২ রান করে আউট হন এই ডানহাতি ব্যাটসম্যান।

এদিন ইনিংসের শুরুর বল থেকেই গ্রিপ পেয়েছেন স্পিনাররা। এতে বাড়তি বাউন্সের সঙ্গে টার্নও ছিল ভয়ঙ্কর। এতে বিভ্রান্তিতে পড়েন ব্যাটসম্যানরা। এখন পর্যন্ত নাসুম ২ ওভার হাত ঘুরিয়ে ৬ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x