জয় দিয়ে কোপা শুরু ‘চ্যাম্পিয়ন’ ব্রাজিলের জয় দিয়ে কোপা শুরু ‘চ্যাম্পিয়ন’ ব্রাজিলের – Narail news 24.com
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
কালিয়ায় ৬ ক্লিনিককে জরিমানা,অপারেশন থিয়েটার সিলগালা নড়াইলে ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি মেলা শুরু ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করতে ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর আহ্বান নড়াইলে জি আর প্রকল্পের হরিলুট ! নড়াইলে স্বাস্থ্য বিভাগের অভিযান: ল্যাবস্টার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১৩ নড়াগাতীতে ট্রলি থেকে ছিটকে পড়ে প্রাণ গেল হেলপারের নড়াইলে স্মরণসভা সভা অনুষ্ঠিত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে – প্রধানমন্ত্রী অবৈধ বা যন্ত্রপাতিহীন হাসপাতাল বন্ধে অভিযান চলবে – স্বাস্থ্যমন্ত্রী

জয় দিয়ে কোপা শুরু ‘চ্যাম্পিয়ন’ ব্রাজিলের

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপ বাছাইয়ের ছন্দটা ধরে রাখল ব্রাজিল। নিজের ফর্মটা টেনে নিয়ে এলেন অধিনায়ক নেইমারও। তাতে ম্যাচের আগে ৮ খেলোয়াড় পজিটিভ হয়ে থাকা ভেনেজুয়েলা পাত্তাই পেল না স্বাগতিকদের কাছে। ৩-০ গোলের জয় দিয়ে এবারের কোপা আমেরিকা শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ব্রাজিলের নেতৃত্বের আর্মব্যান্ড থাকার কথা ছিল নেইমারের কাছে। কিন্তু কোপার প্রথম ম্যাচে ব্রাজিল কোচ তিতে সেটা তুলে দেন ক্যাসেমিরোর হাতে। অধিনায়ক না হলেও ম্যাচ সেরার পুরস্কারটা ঠিকই নিজের করে নিয়েছেন নেইমার। নিজে পেনাল্টি থেকে করেছেন এক গোল, বাকি দুই গোলের যোগানদাতাও ছিলেন পিএসজি তারকা। কোপা আমেরিকার শেষ ১৩ উদ্বোধনী ম্যাচ হারেনি ব্রাজিল।

ম্যাচের প্রথমার্ধ থেকেই আধিপত্য বজায় রাখে ব্রাজিল। ২৩ মিনিটে তাদেরকে ১-০ গোলে এগিয়ে দেন দলের ডিফেন্ডার মারকুইনোজ। নেইমারের কর্নার কিক আরও একবার বিপক্ষের কাছে ত্রাস হয়ে উঠল। রিচার্লিসনের কাছে যাওয়া বলটি ফ্লিক করে গোল পোস্টের কাছে পাঠিয়ে দেন। লুই মার্টিনেজকে টপকে বলের দখল মারকুইনোজ। এরপর তিনি কোনো ভুল করেননি। মারকুইনোজ গোল পেলেও সুযোগ এসেছিল মিলিতাও এবং নেইমারের কাছে। সেই সুযোগ তারা কাজে লাগাতে পারেননি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই লুকাস পাকুয়েতার বদলে মাঠে নামেন এভারটন রিবেইরো। ৪৮ মিনিটে নেইমারের পাস থেকে হেড দিয়ে গোল করার চেষ্টা করেছিলেন রিচার্লিসন। কিন্তু, বলটা পোস্টের খানিকটা ওপর দিয়ে বেরিয়ে যায়। ৫২ মিনিটে নেইমারের কাছে গোল করার সুবর্ণ সুযোগ আসে। গ্যাব্রিয়েল জেসুস ক্রস করে দারুণ বলটাকে বাড়িয়েছিলেন। স্লাইড করে এগিয়ে গেলেও তিনি বলে পা ঠেকাতে পারেননি।

৬১ মিনিটে ব্রাজিলের কাছে আবারো সুযোগ আসে। বক্সের মধ্যে দানিলোকে ফাউল করেন ইয়োহান কুমানা। পেনাল্টি থেকে সহজেই গোল আদায় করে নেন নেইমার। এটা নেইমারের আন্তর্জাতিক ম্যাচে ৬৫তম গোল।

ম্যাচ শেষ হওয়ার আগ মুহূর্তে তৃতীয় গোল পায় ব্রাজিল। ৮৯ মিনিটে নেইমারের বাড়িয়ে দেওয়া বল গ্যাব্রিয়েল পাঠান ভেনেজুয়েলার জালে। আর এতেই ৩-০ গোলে নিজেদের জানান দেয় অন্যতম ফেবারিট ব্রাজিল।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x