জেলা বিএনপির কর্মসূচি সম্পাদকের বাড়িতেই ফটোসেশনে বন্দী ! জেলা বিএনপির কর্মসূচি সম্পাদকের বাড়িতেই ফটোসেশনে বন্দী ! – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন – প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন – মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক জন্মটাই যাদের অগণতান্ত্রিক, সেই বিএনপিই গণতন্ত্রের কথা বলে মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বাসচলকের, আহত ১৯ লোহাগড়ায় মোটরসাইকেলের জন্য আত্মহত্যা ! কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী – মাহবুব হোসেন ব্রাজিল বাংলাদেশ থেকে সরাসরি তৈরি পোশাক আমদানি করতে পারে – প্রধানমন্ত্রী সৌদিতে চাঁদ দেখা যায়নি , বুধবার পবিত্র ঈদুল ফিতর লোহাগড়ায় নদীতে পড়ে নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি নড়াইলে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ 

জেলা বিএনপির কর্মসূচি সম্পাদকের বাড়িতেই ফটোসেশনে বন্দী !

Reporter Name
  • Update Time : বুধবার, ২ মার্চ, ২০২২
বিএনপির কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া বক্তব্য রাখেন। ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

বিশেষ প্রতিনিধি, নড়াইল নিউজ ২৪.কম

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধোগতির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)’র ডাকা দেশব্যাপী বিক্ষোভ নড়াইল জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলামের বাড়িতেই বরাবরের মত বন্দী থাকলো।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিএনপির কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়ার নেতৃত্বে একটি প্রতিনিধিদল বুধবার দুপুরে নড়াইলে আসেন। জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহবায়ক অধ্যক্ষ সেলিম মিয়া, বাংলাদেশ শিক্ষক সমিতির মহাসচিব মো: জাকির হোসেন, মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা দেলোয়ার হোসেন, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী শফিকুল ইসলাম হোসেনসহ নেতৃবৃন্দতার সাথে ছিলেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা নড়াইলে এসে জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলামের বাড়িতে অবস্থান নেন। এসময় জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিজভি জজসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলামের বাড়ির একটি রুমে সংক্ষিপ্ত সভা করেন নেতৃবৃন্দ।
এসময় জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম অভিযোগ করে বলেন, জেলা প্রশাসকের পক্ষ থেকে চিঠিদিয়ে জানানো হয়েছে কোন প্রকার সভা-সমাবেশ না করার জন্য। এছাড়া গতরাতে একাধিকবার তার বাসাসহ দলীয় নেতা কর্মিদের বাসায় পুলিশ যাওয়ারও অভিযোগ করেন তিনি।
জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম অভিযোগ, দেশব্যাপী নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধোগতির প্রতিবাদে আজ আমরা প্রতিবাদ সমাবেশ করার জন্য সমবেত হয়েছিলাম। কিন্তু জানিনা দেশব্যাপী বিএনপির সভাসমাবেশ করলেও নড়াইলের প্রশাসন আমাদের সমাবেশ করতে বাধা দেয় কেন ?

ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

 

বিএনপির কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া কতিপয় রাষ্ট্রসন্ত্রাসী আপনাদেরকে জিম্মি করে রেখেছে অভিযোগ করে বলেন, এভাবে আর বেশিদিন জিম্মি করে রাখা যাবে না।
অবিলম্বে এ সরকারের পতন ঘটবে জানিয়ে তিনি আরও বলেন, এই সরকারে পতনের পর যে সরকার আসবে সেই সরকারের প্রধানমন্ত্রী হবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।
তিনি আরও বলেন, নড়াইল জেলা বিএনপি ভাংচুরের রাজনিতী করেনা আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে চাই বলে জানান এই কেন্দ্রীয় নেতা।
তবে শেষ পর্যন্তু নড়াইল জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলামের বাড়িতেই বরাবরের মত বন্দী থাকলো জেলা বিএনপির কর্মসূচি। আর দেশের কোথাও কখনও ব্যর্থ না হলেও নড়াইল থেকে ঘরবন্দি কর্মসূচি পালন করেই সন্তুষ্টু থাকতে হলো বিএনপির কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়ার প্রতিনিধি দলকে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত ওসি (তদন্ত) মাহামুদুর রহমানের সাথে এ বিষয়ে নড়াইল নিউজ ২৪.কম এর পক্ষ থেকে যোগাযোগ করা হলে কোন মন্তব্য করতে রাজি হননি তিনি।

উল্লেখ্য, ২০১৭ সালের ৬ ডিসেম্বর জেলা বিএনপির কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে  বিশ্বাস জাহাঙ্গীর আলমকে সভাপতি এবং মনিরুল ইসলামকে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়। এর পর থেকে বিএনপি মুলত কাগজে-কলমে রয়েছে। নাম প্রকাশ না করার শর্তে সংশ্লিষ্টরা বলেন, এই কমিটি গঠনের পর তেমন কোন কর্মসূচি পালন করতে পারেনি  অভিযোগ করেন, দলীয় নেতা-কর্মিরা। কেন্দ্রীয় কর্মসূচির নামে সম্পাদকের বাড়িতে মাঝে মাঝে কয়েকজন ফটোসেশনে অংশ গ্রহন করেন বলেও অভিযোগ করেন দলের ত্যাগী নেতরা কর্মিরা। কমিটি গঠন নিয়ে বিভিন্ন ইউনিয়নে চলছে মানববন্ধন কর্মসূচি। তারা অভিযোগ করছে জেলা বিএনপির সভাপতি-সম্পাদক দলের ত্যাগী নেতাদের বাদ দিয়ে পকেট কমিটি গঠনে ব্যস্ত রয়েছে। তবে জেলা বিএনপির সভাপতি-সম্পাদক এ সব অভিযোগ বরাবরই অস্বিকার করে অসছেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x