জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নড়াইল নিউজ ২৪.কম শিক্ষা ডেস্ক:

আগামী জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী এমপি।

শুক্রবার কুমিল্লায় তৃতীয় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ কেন্দ্র পরিদর্শনকালে তিনি গণমাধ্যম কর্মীদের এ কথা জানান।
রুমানা আলী আরো জানান, তৃতীয় ধাপে জুন মাসের মধ্যে পর্যায়ক্রমে স্বচ্ছ প্রক্রিয়ার মধ্য দিয়ে পরীক্ষায় উত্তীর্ণরা শিক্ষক হিসেবে নিয়োগ পাবেন।
সহকারী শিক্ষক নিয়োগে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের আওতাধীন জেলাগুলোতে লিখিত পরীক্ষা ২৯ মার্চ সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত জেলা পর্যায়ে অনুষ্ঠিত হয়।
প্রতিমন্ত্রী আরো বলেন, কোন আবেদনকারী যেন প্রতারণার শিকার না হন, সেজন্য মন্ত্রণালয় সর্বোচ্চ সতর্ক রয়েছে। পরীক্ষার্থীরা সবাই সুশৃঙ্খল পরিবেশে পরীক্ষা দিয়েছে।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মোঃ মুশফিকুর রহমান, পুলিশ সুপার আব্দুল মান্নান, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান, উপাধ্যক্ষ মৃণাল কান্তি গোস্বামী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শফিউল আলম প্রমুখ।
এই ধাপে কুমিল্লা জেলায় ৩২ হাজার ১৯৯ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ নিচ্ছে ২১ হাজার ৩১৬ জন এবং অনুপস্থিত ১০ হাজার ৮৮৩ জন। এরমধ্যে নারী ১৪ হাজার ৭৬৭ জন এবং পুরুষ ১৭ হাজার ৪৩২ জন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x