চিত্র নায়িকা পরীমণিসহ ৩ জনকে অভিযুক্ত করে মাদক মামলায় চার্জশিট দাখিল চিত্র নায়িকা পরীমণিসহ ৩ জনকে অভিযুক্ত করে মাদক মামলায় চার্জশিট দাখিল – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

চিত্র নায়িকা পরীমণিসহ ৩ জনকে অভিযুক্ত করে মাদক মামলায় চার্জশিট দাখিল

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম  বিনোদন ডেস্ক:

আলোচিত চিত্রনায়িকা পরীমণিসহ ৩ জনকে অভিযুক্ত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার চার্জশিট দিয়েছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবার (৪ অক্টোবর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল।

অপর অভিযুক্তরা হলেন- আশরাফুল ইসলাম ও কবির হোসেন।

গত ২৮ সেপ্টেম্বর চিত্রনায়িকা পরীমণিকে তার গাড়ি, আইফোন, ল্যাপটপসহ জব্দ ১৬টি আলামত ফেরত দেওয়ার নির্দেশ দেন আদালত।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে মাদকসহ গ্রেফতার করে র‍্যাব-১। এ সময় তার বাসা থেকে বিদেশি মদের খালি বোতল, বোতলভর্তি মদ, ইয়াবা, আইস ও এলএসডি জব্দ করা হয়। পরে বনানী থানায় র‍্যাব-১ তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে। পরে মামলাটির তদন্তের দায়িত্ব পায় সিআইডি।

গ্রেফতার হওয়ার পর পরীমণিকে এখন পর্যন্ত তিন বার রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গ্রেফতারের ২৬ দিন পর গত ১ সেপ্টেম্বর কারাগার থেকে জামিনে মুক্তি পান পরীমণি।

এদিকে পরীমণিকে দফায় দফায় রিমান্ডে নেওয়ার ঘটনায় বিচারকদের ব্যাখ্যা চেয়েছেন হাইকোর্ট। ২৪ অক্টোবরের মধ্যে এ বিষয়ে ব্যাখ্যা দাখিল করতে বলা হয়েছে।

৪ আগস্ট গ্রেফতার হওয়ার আগে পরীমণি অভিযোগ এনেছিলেন ৯ জুন রাতে ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়। এ ঘটনায় তিনি মামলাও করেছিলেন। ওই মামলায় প্রধান আসামি করা হয় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে। পরীমণির করা ওই মামলায় গ্রেফতারও হন নাসির উদ্দিন।

পরে ব্যবসায়ী নাসির উদ্দিনের জামিনের পর গ্রেফতার হন পরীমণি।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x