চিত্র নায়ক সোহেল রানা হাসপাতাল থেকে বাসায় গেলেন চিত্র নায়ক সোহেল রানা হাসপাতাল থেকে বাসায় গেলেন – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

চিত্র নায়ক সোহেল রানা হাসপাতাল থেকে বাসায় গেলেন

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

নড়াইল নিউজ ২৪.কম বিনোদন ডেস্ক:

দেশের জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও পরিচালক সোহেল রানা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় শুক্রবার বাসায় ফিরেছেন তিনি। সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ‘বাবার শারীরিক অবস্থা ভালো। শুধু দুর্বলতা রয়েছে। সেটা কাটিয়ে উঠতে সময় লাগবে। বাবা বাসায় ফিরেছেন, এটাই বড় স্বস্তি। রাতে আমার খুব ভালো ঘুম হয়েছে।’
২৫ ডিসেম্বর সোহেল রানাকে ভর্তি করা হয় হাসপাতালে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় আইসিইউতে। ভেন্টিলেশন না লাগলেও চিকিৎসকদের পরামর্শে অ্যাকটেমরা ইনজেকশন দিতে হয় তাকে।

আইসিইউ থেকে গত ৬ ডিসেম্বর কেবিনে আনা হয় সোহেল রানাকে।

মাসুদ পারভেজ ওরফে সোহেল রানার জন্ম ১৯৪৭ সালের ২১ ফেব্রুয়ারি ঢাকায়। তার আদি বাড়ি বরিশালে।

ছাত্রাবস্থায় রাজনীতিতে যুক্ত হয়েছিলেন সোহেল। ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে অংশ নেন তিনি।

যুদ্ধের পর সোহেল রানা বাংলাদেশ চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হন। প্রযোজক ও পরিচালক হিসেবে মাসুদ পারভেজ এবং অভিনেতা হিসেবে সোহেল রানা নাম ধারণ করেন তিনি।
চাষী নজরুল ইসলামের পরিচালনায় নির্মিত বাংলাদেশের প্রথম মুক্তিযুদ্ধভিত্তিক পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ প্রযোজনা করেন সোহেল। অভিনেতা ও পরিচালক হিসেবে তার যাত্রা শুরু ১৯৭৩ সালে।

বিখ্যাত কাল্পনিক চরিত্র ‘মাসুদ রানা’ সিরিজের একটি গল্প অবলম্বনে মাসুদ রানা চলচ্চিত্রে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন সোহেল রানা। একই সিনেমার মাধ্যমে তিনি পরিচালক হিসেবে মাসুদ পারভেজ নামে কাজ শুরু করেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x