খুলনা বিভাগে করোনায় এক দিনে আরও ১০ জনের মৃত্যু খুলনা বিভাগে করোনায় এক দিনে আরও ১০ জনের মৃত্যু – Narail news 24.com
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় ট্রাস্ট ব্যাংকের উদ্বোধন করলেন সেনা প্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ কালিয়ায় গুলিতে আহত-২, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের পাল্টাপাল্টি অভিযোগ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর একটি আইএমইআই নম্বরে দেড় লাখ মোবাইল ফোন ! নড়াইলে জমি নিয়ে বিরোধের জেরে একজনকে হত্যার অভিযোগ নড়াইলে সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যনদের দায়িত্ব গ্রহন ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক সহ ১৫ জন পলাতক – সংসদে প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীর পরিবারের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ লোহাগড়ার পলাশ মোল্যা হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

খুলনা বিভাগে করোনায় এক দিনে আরও ১০ জনের মৃত্যু

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

নড়াইলরে ২জনসহ খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৩৭৯ জনের। সোমবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ সাতজনের মৃত্যু হয়েছে কুষ্টিয়ায়। এ ছাড়া নড়াইলে দুইজন ও বাগেরহাটে একজন মারা গেছেন।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ৬ হাজার ৯৪৪ জনের শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ২ হাজার ৯২৯ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯২ হাজার ৯৩২ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের জেলা ভিত্তিক করোনা সংক্রান্ত তথ্য বিশ্লেষণে দেখা যায়, খুলনা জেলায় ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭৬ জনের। এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২৬ হাজার ৭৬৩ জনের। মারা গেছেন ৭৪১ জন। সুস্থ হয়েছেন ২২ হাজার ৮৯৭ জন।

বাগেরহাটে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৮৭৮ জনের। আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩৯ জন এবং সুস্থ হয়েছেন ৬ হাজার ৫৬৫ জন।

সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৫৪৮ জনের এবং মারা গেছেন ৮৭ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫ হাজার ৬৭০ জন।

২৪ ঘণ্টায় যশোরে নতুন করে শনাক্ত হয়েছেন ৭৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২০ হাজার ৮৭৬ জনের। মোট মারা গেছেন ৪৪৪ জন এবং সুস্থ হয়েছেন ১৯ হাজার ৩৬৬ জন।

নড়াইলে নতুন করে শনাক্ত হয়েছেন ১৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৪ হাজার ৭১৪ জনের। মোট মারা গেছেন ১১২ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ৮৯৪ জন।

মাগুরায় ২৪ ঘণ্টায় নতুন করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৩ হাজার ৯৩৯ জনের। মোট মারা গেছেন ৮৭ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৮৪১ জন।

ঝিনাইদহে ২৪ ঘণ্টায় নতুন করে ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৮ হাজার ৭৯৫ জনের। মোট মারা গেছেন ২৫১ জন এবং সুস্থ হয়েছেন ৬ হাজার ৮৭৫ জন।

২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় নতুন করে শনাক্ত হয়েছেন ১০২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৭ হাজার ৩০৮ জনের। মোট মারা গেছেন ৭০৭ জন এবং সুস্থ হয়েছেন ১৫ হাজার ৩৮ জন।

চুয়াডাঙ্গায় ২৪ ঘণ্টায় নতুন করে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৬০৩ জনের। মোট মারা গেছেন ১৮৫ জন এবং সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৯২ জন।

মেহেরপুরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৩ জনের। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ৪ হাজার ৫২০ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭৬ জন এবং সুস্থ হয়েছেন ৪ হাজার ৯৪ জন।

আরও পড়ুন: নড়াইলে করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৬

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x