খালেদা জিয়া বিকেলে এভারকেয়ার হাসপাতালে যাচ্ছেন খালেদা জিয়া বিকেলে এভারকেয়ার হাসপাতালে যাচ্ছেন – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

খালেদা জিয়া বিকেলে এভারকেয়ার হাসপাতালে যাচ্ছেন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
ফাইল ছবি

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

 বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রায় চার মাস পর আবার হাসপাতালে যাচ্ছেন। তার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালের ভিআইপি ওয়ার্ডের একটি বেড প্রস্তুত করা হচ্ছে। খালেদা জিয়াকে মঙ্গলবার বিকেলের দিকে এভারকেয়ারে নেয়া হবে বলে বিএনপি থেকে জানানো হয়েছে। বলা হয়েছে, করোনা থেকে সুস্থ হওয়ার পর ফলোআপ করাতে আবার হাসপাতালে যাচ্ছেন তিনি।

এভারকেয়ার হাসাপাতালের ভিআইপি ওয়ার্ডের নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা বলেন, ‘অ্যাডমিশন বিভাগ থেকে আমাদের কাছে একটি নির্দেশনা এসেছে, বিকেলে খালেদা জিয়া আসবেন। এজন্য ভিআইপি ওয়ার্ডের একটি বেড প্রস্তুতের জন্য আমাদের নির্দেশ দেয়া হয়েছে। তবে তিনি ঠিক কখন আসবেন এ ব্যাপারে কিছু জানানো হয়নি।’

শায়রুল কবির খান বলেন, এমনিতে ম্যাডামের শারীরিক অবস্থা ভালো আছে। কোনো সমস্যা নেই। উনি যেহেতু করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসা নিয়েছিলেন, তখন অনেকগুলো পরীক্ষা-নীরিক্ষা করা হয়েছিল। আজকে সেইগুলোর ফলোআপ করাতে উনাকে হাসপাতালে নেওয়া হচ্ছে।

খালেদা জিয়ার সঙ্গে হাসপাতালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, তার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ হোসেন, ডা. আল মামুনের থাকার কথা রয়েছে বলে জানা গেছে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চলতি বছরের ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। সেখানে ৫৪ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন রাতে গুলশানের বাসভবন ফিরোজায় ফেরেন খালেদা জিয়া।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় তার পাঁচ বছরের কারাদণ্ড হয়। এরপর প্রথমে পুরান ঢাকার বিশেষ কারাগার ও পরে কারাবন্দি অবস্থায় বিএসএমইউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন খালেদা। পরবর্তী সময়ে দেশে করোনার প্রাদুর্ভাব দেখা দিলে খালেদা জিয়ার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে সরকার নির্বাহী আদেশে তার ছয় মাসের সাজা স্থগিত করে মুক্তি দেয়। এরপর আরও তিন দফায় তার সাজা স্থগিতের মেয়াদ বাড়ায় সরকার।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x