খালেদা জিয়ার স্বাস্থ্যে আটকে আছে বিএনপির রাজনীতি – তথ্যমন্ত্রী খালেদা জিয়ার স্বাস্থ্যে আটকে আছে বিএনপির রাজনীতি – তথ্যমন্ত্রী – Narail news 24.com
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় রেল প্রজেক্টের চোরাই মালসহ গ্রেফতার ১ কালিয়ায় ৬ ক্লিনিককে জরিমানা,অপারেশন থিয়েটার সিলগালা নড়াইলে ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি মেলা শুরু ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করতে ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর আহ্বান নড়াইলে জি আর প্রকল্পের হরিলুট ! নড়াইলে স্বাস্থ্য বিভাগের অভিযান: ল্যাবস্টার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১৩ নড়াগাতীতে ট্রলি থেকে ছিটকে পড়ে প্রাণ গেল হেলপারের নড়াইলে স্মরণসভা সভা অনুষ্ঠিত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে – প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার স্বাস্থ্যে আটকে আছে বিএনপির রাজনীতি – তথ্যমন্ত্রী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১
ছবি সংগৃহীত

 নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

দেশের উন্নয়ন-অগ্রগতি অনেকে দেখেও দেখে না, বুঝেও বুঝে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, তাদের (বিএনপি) রাজনীতির শুধু খালেদা জিয়ার স্বাস্থ্যে আটকে আছেন। মঙ্গলবার (১ জুন) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতি, বাংলাদেশ আয়োজিত দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক প্রয়াত তফাজ্জল হোসেন মানিক মিয়ার স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে তারা সব সময় চিন্তিত। তাদের রাজনীতিকরা শুধু বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে আবর্তিত হয়েছে। দেশের মানুষের স্বাস্থ্য উন্নয়ন অগ্রগতি নিয়ে তারা চিন্তা করে বলে মনে হয় না।

তফাজ্জল হোসেন মানিক মিয়াকে স্মরণ করে তিনি বলেন, একটা সময় ছিল যখন পত্রিকা বলতে ইত্তেফাকসহ দুয়েকটি পত্রিকাকেই বুঝাত। তবে সেগুলোর মধ্যে ইত্তেফাক সবচেয়ে বেশি প্রমিনেন্ট ছিল। তখন মানুষের শোষণ বঞ্চনা তুলে ধরা ও জনগণকে প্রতিবাদমুখর করার ক্ষেত্রে ইত্তেফাকের ভূমিকা ছিল অনবদ্য। আর সেই ইত্তেফাকের সম্পাদক ছিলেন তফাজ্জল হোসেন মানিক মিয়া। তাই, স্বাধীনতার ৫০ বছরে এসে আজকে তফাজ্জল হোসেন মানিক মিয়া প্রতি শ্রদ্ধা জানাই।

হাছান মাহমুদ বলেন, স্বাধীনতার ৫০ বছর পর যে স্বপ্ন রেখে গেছেন সেটি আজ পূরণ হয়েছে। বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। বাংলাদেশ সমস্ত সূচকের পাকিস্তানকে পেছনে ফেলেছে। মানব উন্নয়ন সূচক, সামাজিক ও অর্থনৈতিক সূচকসহ সব সূচকেই পেছনে ফেলেছে। আমরা যখন স্বাধীন হই তখন পশ্চিম পাকিস্তান আমাদের তুলনায় ৭০ ভাগ ধনী ছিল। আমাদের অনেক সূচক ভারতকেও ছাড়িয়ে গেছে। আজকের নিউইয়র্ক ভিত্তিক ম্যাগাজিন ব্লুমবার্গ একটি আর্টিকেল প্রকাশিত হয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অনুরোধ জানিয়ে তিনি বলেন, ব্লুমবার্গে প্রকাশিত আজকের আর্টিকেলটি তাকে পড়ার অনুরোধ জানাচ্ছি। এরপর আমাদের সমালোচনা করুন।

স্মরণ সভায় আরও উপস্থিত সমিতির সহ-সভাপতি নাসিরুল হকসহ প্রমুখ।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x