ক্রিকেট থেকে সাকিবকে ছুটি দিলো বিসিবি ক্রিকেট থেকে সাকিবকে ছুটি দিলো বিসিবি – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন – প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন – মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক জন্মটাই যাদের অগণতান্ত্রিক, সেই বিএনপিই গণতন্ত্রের কথা বলে মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বাসচলকের, আহত ১৯ লোহাগড়ায় মোটরসাইকেলের জন্য আত্মহত্যা ! কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী – মাহবুব হোসেন ব্রাজিল বাংলাদেশ থেকে সরাসরি তৈরি পোশাক আমদানি করতে পারে – প্রধানমন্ত্রী সৌদিতে চাঁদ দেখা যায়নি , বুধবার পবিত্র ঈদুল ফিতর লোহাগড়ায় নদীতে পড়ে নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি নড়াইলে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ 

ক্রিকেট থেকে সাকিবকে ছুটি দিলো বিসিবি

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ মার্চ, ২০২২

নড়াইল নিউজ ২৪.কম স্পোর্টস ডেস্ক:

সাকিব আল হাসানের বক্তব্যের পরই আলোচনায় ছিল বিষয়টা নিয়ে। এ নিয়ে বোর্ড সভাপতি, টিম ডিরেক্টরও প্রতিক্রিয়া দেখিয়েছিলেন বেশ। এবার জানা গেল, সব ধরনের ক্রিকেট থেকে সাকিব আল হাসানকে ছুটিই দিয়ে দিয়েছে বিসিবি। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত তাকে আর দেখা যাবে না কোনো ফরম্যাটের ক্রিকেটে।

বুধবার সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনূস।

সাউথ আফ্রিকা সিরিজে সাকিবের থাকা না থাকা নিয়ে জল কম ঘোলা হয়নি। বিপিএলের মাঝপথে আইপিএলের কারণে শুধু ওয়ানডে খেলবেন বলে সাকিব জানিয়েছিলেন বোর্ডকে।

কিন্তু আইপিএলে দল না পাওয়ায় বোর্ড সভাপতির হস্তক্ষেপে পুরো সিরিজ খেলবেন বলে জানিয়েছিলেন সাকিব।

কিন্তু পাশার দান বদলে দিয়ে সাকিব সম্প্রতি সংবাদমাধ্যমে জানান সাউথ আফ্রিকা সিরিজে বিশ্রামে থাকা প্রয়োজন তার। আর এই বিষয়টি বোর্ডকেও জানিয়েছেন বলে নিশ্চিত করেছিলেন তিনি।

ফলশ্রুতিতে আবারও শঙ্কা জাগে সাউথ আফ্রিকা সিরিজে সাকিবকে পাওয়া নিয়ে।

তিনটি ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ১১ মার্চ দক্ষিণ আফ্রিকাগামী বিমান ধরবে বাংলাদেশ দল। তার আগে ঘোষিত দুই ফরম্যাটের দলে নাম ছিল তার। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও জানিয়েছিলেন, দক্ষিণ আফ্রিকায় সব ফরম্যাটে খেলবেন তিনি। তবে গত ৬ মার্চ তিনি জানান, দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চান না তিনি। শুধু তা-ই নয়, শারীরিক ও মানসিকভাবে পুরোপুরি ফিট হতে একটা বিরতিও চেয়েছিলেন সময়ের সেরা এই অলরাউন্ডার।

১৮ মার্চ থেকে মাঠে গড়াতে যাচ্ছে সাউথ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজটি। সিরিজটি খেলতে ১২ মার্চ দেশ ছাড়বেন জাতীয় দলের ক্রিকেটাররা।

১৮, ২০ ও ২৩ মার্চ মাঠে গড়াবে সিরিজের তিনটি ওয়ানডে ম্যাচ। আর ৩১ মার্চ থেকে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজটি।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x