কথিত সাংবাদিক বাবর আলীর বিরুদ্ধে আরও চাঁদাবাজির মামলা কথিত সাংবাদিক বাবর আলীর বিরুদ্ধে আরও চাঁদাবাজির মামলা – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

কথিত সাংবাদিক বাবর আলীর বিরুদ্ধে আরও চাঁদাবাজির মামলা

Reporter Name
  • Update Time : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
কালিয়ার কথিত সাংবাদিক বাবর আলী। সংগৃহীত ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, নড়াইল

নড়াইলের কালিয়ার কথিত সাংবাদিক বাবর আলীর বিরুদ্ধে এবার আরেকটি চাঁদাবাজির মামলা করেছেন ওমর ফারুখ নামে একজন কৃষক। বাবর আলীর একজন মহিলাকে ব্যাবহার করে চাঁদাবাজি ও হুমকির অভিযোগ করা হয়েছে। বাবর আলী (৩২) কালিয়া উপজেলার জয়পুর গ্রামের বাসিন্দা ও তারা মিয়ার ছেলে। সোমবার(২৫মার্চ) আদালতে মামলাটি দায়ের করা হয়।

কালিয়া আমলী আদালতের বিচারক আমাতুল মোর্শেদা অভিযোগটি গ্রহন করে ডিবি পুলিশকে তদন্ত করে আগামী ২৩ এপ্রিল’২৪ এর মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী বিএম ইকরামুজ্জামান পান্নু বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায় , মামলার বাদী একজন সহজ সরল কৃষিজীবী। আসামী বাবর আলী একজন আসৎ চরিত্রের লোক। আসামী বাবর আলী নিজেকে সাংবাদিক পরিচয়ে বিভিন্ন লোকের নিকট থেকে বিভিন্ন সময়ে টাকা আদায় করিতেছে। আসামী বাবর আলী অপর আসামী সুফিয়া বেগমকে সম্মুখ শিখন্ডি করে সুফিয়া বেগমের মাধ্যমেও টাকা আদায় করিয়া দুইজন আসামী ভাগাভাগি করে নিচ্ছে।

আদালতে দাখিলকৃত অভিযোগ পত্র। ছবি: নড়াইল নিউজ ২৪.কম

ঘটনার দিন গত ৮ মার্চ ২০২৪ তারিখ বিকালে আসামীরা দুইজন বাদীর বসত বাড়িতে এসে ৩০ হাজার টাকা দাবি করে। বাদী টাকা দিতে না চাইলে আসামীরা বাদীকে মিথ্যা ভাবে নারী নির্যাতন দমন আইনের মামলায় জড়িয়ে হয়রানি এবং জব্দ করার হুমকি দেয়। আসামীরা ঘটনার সময় বাদীকে তাদের চাঁদার ৩০হাজর হাজার টাকা যোগাড় করে রাখতে বলে না রাখলে অতিস্বত্তর আসামীরা আরো লোক সংগে এনে বাদীকে ভয়ানক ভাবে মারপিট করে পঙ্গু করে দেয়ার হুমকি দেয় বলেও অভিযোগ করা হয়।

আরও পড়ুন: কালিয়ার কথিত সাংবাদিক বাবর আলীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

 

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x