এযেন রহস্যময়ী এক ‘পরী মনি’ এযেন রহস্যময়ী এক ‘পরী মনি’ – Narail news 24.com
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করতে ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর আহ্বান নড়াইলে জি আর প্রকল্পের হরিলুট ! নড়াইলে স্বাস্থ্য বিভাগের অভিযান: ল্যাবস্টার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১৩ নড়াগাতীতে ট্রলি থেকে ছিটকে পড়ে প্রাণ গেল হেলপারের নড়াইলে স্মরণসভা সভা অনুষ্ঠিত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে – প্রধানমন্ত্রী অবৈধ বা যন্ত্রপাতিহীন হাসপাতাল বন্ধে অভিযান চলবে – স্বাস্থ্যমন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ – সিইসি বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাদরাসার ছাত্র খুন, আহত-২

এযেন রহস্যময়ী এক ‘পরী মনি’

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম  বিনোদন ডেস্ক:

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। রূপে,গুণে তিনি যেন অনন্যা। তার হাসিতে যেমন মুক্তো ঝড়ে তেমনি তার কান্নায় কেঁদে ওঠে পুরো দেশ! বেপরোয়া জীবনযাপনের কারণে তিনি যতটা আলোচিত ঠিক ততটাই প্রশংসিত তার অভিনয়ের কারণে। মনের কথা মেনে চলেন বলেই সবাই বলে, পরী বেপরোয়া। মন সায় না দিলে দেওয়া কথাও ফিরিয়ে নেন, মন চাইলে চলে যান যখন যেখানে খুশি। ‘পরী’ যেন এক রহস্যঘেরা নাম।

শাড়ি থেকে শর্টস্কার্ট, বিকিনি থেকে প্যান্ট-শার্ট, কোনো অবয়বেই তাকে এতটুকু মন্দ লাগে না। পিরোজপুরের মেয়েটি ঢাকায় আসেন, নাম লেখান সিনেমায়। এরপরই সময়ের সঙ্গে সঙ্গে হয়ে ওঠেন জনপ্রিয়, সেইসাথে লাখো পুরুষের হৃদয়ের কাঁপন।

এই হাসি, এই কান্না। মন চাইলে নাচ করছেন, আকাশ কালো হলেই গান। তাকে নিয়ে কত কথা, লাইক-শেয়ারের অন্ত নেই। ট্রেডমিলে দৌড়ে ঘেমে-নেয়ে বিশ্রাম নেন পুরোনো দিনের কাঠের দোলনায়। বিরাট এক ফটোফ্রেম থেকে তাকে সঙ্গ দেন স্বয়ং রবীন্দ্রনাথ ঠাকুর।

সবার মাঝে হাসি বিলিয়ে দিতে বেশ পছন্দ করেন পরী। ঢালিউডের প্রাণকেন্দ্র এফডিসির বহু সহশিল্পী যখন অর্থকষ্টে থাকেন, তখন পরী তাদের জন্য কোরবানির আয়োজন করেন। পরী কেবল রাঁধেন না, কাঁদেনও। নেতাজি সুভাষচন্দ্র বসু বিমানবন্দরে একবার ভেউ ভেউ করে কেঁদে ফেলেছিলেন। কর্মকর্তারা হতবাক! একটা ফুটবলের জন্য এভাবে কেউ কাঁদে? কাঁদবেন না? বিশ্বকাপের বল নিয়ে কলকাতা থেকে ফেরার পথে সেটা বিমানে তুলতে দেবে না। শেষমেশ বাতাস বের করে চ্যাপ্টা বলটি বাংলাদেশে এল পরীর সঙ্গে।

একবার মেরিল-প্রথম আলো পুরস্কারের সময়ে সব পুরস্কার দেওয়া শেষ, পরীর নাম নেই! তিনি কেঁদে একশা। তখনই ঘোষণা এল, বিশেষ সমালোচক পুরস্কার পেয়েছেন তিনি। চোখ মুছতে মুছতে মঞ্চে উঠলেন। অগ্রজ অভিনেত্রী কবরীর হাত থেকে পুরস্কার নিলেন ভেজা চোখে। কবরী বললেন, ‘পরীদের কাঁদতে নেই।’ কাঁদো কাঁদো স্বরে পরী বললেন, ‘আমি তো ডানাকাটা পরী।’

পরীর প্রেম-প্রণয়ের গল্প রূপকথার মতো। বহু তরুণের দাবি, পরী তার প্রেমিকা ছিলেন। তাদের মধ্যে কেবল পুরান ঢাকার এক যুবককেই প্রেমিক বলে স্বীকার করেছিলেন পরী। চোখের জলে ভেসে গেল সেই প্রেম। একদিন জানা গেল, তিন টাকা দেনমোহরে বিয়ে করে ফেলেছেন ঢালিউডের পরী। কিন্তু কোথায় সেই বর, কোথায় তাদের সংসার, কেউ জানে না। এরপর তাদের বিচ্ছেদও হয়ে যায়। ঢালিউডের কোনো নায়িকাকে নিয়ে এত রহস্য থাকতে শুনেছে কেউ?

সম্প্রতি দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতেও পরী। নিজের জীবনের সঙ্গে ঘটে যাওয়া এক বিমর্ষ ঘটনার কথা হঠাৎ করেই সামনে আনেন তিনি। জানান, এক ব্যবসায়ী কতৃক নির্যাতনের শিকার হয়েছেন। সংবাদ সম্মেলন ডেকে জানালেন সব কথা আর চোখের জলে কেঁদে ভাসালেন বুক। তার সেই কান্না, আর্তনাদ বৃথা যায়নি। তার পাশে দাঁড়িয়েছেন সকলে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x