ইসিতে কাজ করে কোটি টাকার অনিয়ম করেছেন সুজন সম্পাদক – কেএম নূরুল হুদা ইসিতে কাজ করে কোটি টাকার অনিয়ম করেছেন সুজন সম্পাদক – কেএম নূরুল হুদা – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

ইসিতে কাজ করে কোটি টাকার অনিয়ম করেছেন সুজন সম্পাদক – কেএম নূরুল হুদা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

এ টি এম শামসুল হুদা কমিশনের সময় নির্বাচন কমিশনে কাজ করে কোটি টাকার অনিয়ম করেছেন সুশানের জন্য নাগরিক (সুজন) সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলে অভিযোগ করেছেন, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। বৃহস্পতিবার আগারগাঁওয়ের নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে রিপোটার্স ফোরাম ফর ইলেকশন অ্যান্ড ডেমোক্রেসি (‌আরএফইডি) আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন সিইসি।
সিইসি বলেন, কমিশনের কার্যক্রম ও আমাদের কেউ কেউ সমালোচনা করেন। মাঝে মাঝে সমালোচনাটা ব্যক্তিগতভাবেও করা হয়। এরকম একজনের কথা না বললেই নয়। তিনি সুজন এর সম্পাদক বদিউল আলম মজুমদার। তিনি কোনো বিশেষজ্ঞ ব্যক্তি না হওয়া সত্ত্বেও কমিশনের কার্যক্রম নিয়ে আক্রমণাত্মক বক্তব্য দেন। উনার স্বার্থ হাসিল না হওয়ায় তিনি এটা করেছেন।

তিনি বলেন, বদিউল আলম মজুমদার বিভিন্ন সময় আমার কাছে এসেছিলেন। তিনি আমার কাছে এসে একটাই কথা বলতেন যে, উনি শামসুল হুদার সময় অনেক কাজ করেছেন। উনি সবসময় এই কথাটাই বলতেন। কিন্তু আমার অফিসের কর্মকর্তা জানালো, উনি নাকি শামসুল হুদা কমিশনের সময় ইসিতে কাজ করেছেন। যেই কাজের হিসেবে কোটি টাকার অনিয়ম পাওয়া গেছে। আমি কখনোই উনার প্রস্তাবে রাজি হইনি। যার ফলে উনি আমাদের নিয়ে বিষোদগার করেন।

সিইসি বলেন, একবার উনি আমার সাথে দেখা করে সুজন-এর তৈরি করা একটা বই দিলেন। অনেক মোটা বই। নির্বাচনে অংশগ্রহণ করা সকল প্রার্থীর হলফনামার তথ্য দিয়ে বইটি ছাপিয়েছে। যেটার কাজ আমি বুঝিনি। আমার তো মনে হয়, এই বইয়ের কাগজগুলো ঝালমুড়ি বিক্রি ছাড়া আর কোনো কাজে লাগবে না। এইসব কাজ করে উনি কোটি টাকার অনিয়ম করেছেন। যেটাতে আমরা সায় দেইনি বলে আমাদের আক্রমণাত্মক কথা বলেন।

উল্লেখ্য, সম্প্রতি আরএফইডির কার্যনির্বাহী কমিটির বৈঠকে সিইসিকে নিয়ে ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানের আয়োজনের সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্তের আলোকে আজ ‘আরএফইডি টক উইথ কে এম কামরুল হুদা’ অনুষ্ঠিত হলো। এতে বর্তমান নির্বাচন কমিশনের পাঁচ বছর, সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন, চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ নানা বিষয় উঠে আসে।

আরএফইডি সভাপতি সোমা ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সংগঠনের সাধারণ সম্পাদক কাজী জেবেলসহ আরএফইডির সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x