আ’লীগের দলীয় মনোনয়নপত্র দেওয়া হলোনা এখলাসউদ্দিন ও ডিপজলকে আ’লীগের দলীয় মনোনয়নপত্র দেওয়া হলোনা এখলাসউদ্দিন ও ডিপজলকে – Narail news 24.com
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করতে ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর আহ্বান নড়াইলে জি আর প্রকল্পের হরিলুট ! নড়াইলে স্বাস্থ্য বিভাগের অভিযান: ল্যাবস্টার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১৩ নড়াগাতীতে ট্রলি থেকে ছিটকে পড়ে প্রাণ গেল হেলপারের নড়াইলে স্মরণসভা সভা অনুষ্ঠিত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে – প্রধানমন্ত্রী অবৈধ বা যন্ত্রপাতিহীন হাসপাতাল বন্ধে অভিযান চলবে – স্বাস্থ্যমন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ – সিইসি বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাদরাসার ছাত্র খুন, আহত-২

আ’লীগের দলীয় মনোনয়নপত্র দেওয়া হলোনা এখলাসউদ্দিন ও ডিপজলকে

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ জুন, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়নপত্র দেওয়া হয়নি এখলাসউদ্দিন মোল্লা ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে। আওয়ামী লীগ অথবা দলের কোনো অঙ্গ ও সহযোগী সংগঠনে থাকার বিষয়ে কোনো তথ্য-প্রমাণ উপস্থাপন করতে না পারায় মনোনয়নপত্র দেওয়া হয়নি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে জানা যায়, ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে এখলাস উদ্দিন মোল্লা তার সহকর্মীদের নিয়ে মঙ্গলবার আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করতে আসেন। এসময় মনোনয়ন বিতরণ কমিটির সদস্যরা এখলাসউদ্দিন মোল্লার আওয়ামী লীগ বা অন্য সহযোগী সংগঠনের প্রাথমিক সদস্য ফরম পূরণ করেছেন কী না জানতে চান। এখলাসউদ্দিন মোল্লার কাছে এই সংক্রান্ত কাগজপত্র দেখতে চান সংশ্লিষ্টরা।

জানা যায়, মনোনয়নপত্র বিতরণকারীদের কোনো কাগজপত্র দেখতে পারেননি এখলাসউদ্দিন মোল্লা। তাই দলের নিয়মানুযায়ী তার কাছে মনোনয়নপত্র বিক্রি করা হয়নি। মনোনয়নপত্র না পেয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে বের হয়ে যান তিনি।

আরও জানা যায়, এখলাস উদ্দিন মোল্লা যখন দলীয় মনোনয়ন ফরম কিনতে না পেরে বেরিয়ে যাচ্ছিলেন তখন বাইরেই অপেক্ষা করছিলেন মনোনয়ন প্রত্যাশী চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এখলাস উদ্দিন মোল্লার ফর্ম কিনতে না পারার কারণ জানতে পেরে ডিপজলও চলে যান।

এ বিষয়ে আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক সায়েম খান বলেন, আমরা প্রথমে নিশ্চিত হওয়ার চেষ্টা করি যে যিনি দলীয় মনোনয়ন নেবেন তিনি আমাদের কোনো সংগঠনে রয়েছেন কি না। সেটি নিশ্চিত হয়ে মনোনয়নপত্র বিতরণ করা হয়।
তিনি আরও বলেন, একই সঙ্গে আমাদের দলীয় নেতাকর্মীদের মধ্যে এই দুজনের বিষয়ে বিরূপ মনোভাব থাকায় আপাতত তাদের মনোনয়নপত্র দেওয়া হয়নি।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x