আজ পরীমনির জামিন শুনানি আজ পরীমনির জামিন শুনানি – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

আজ পরীমনির জামিন শুনানি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম  বিনোদন ডেস্ক:

 চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায়  জামিন শুনানি হবে আজ মঙ্গলবার জজ কোর্টে। তবে জামিন শুনানি হলেও আদালতে আনা হচ্ছে না পরীমনিকে। ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় এজলাসে বসবেন। এরপর পরীমনির জামিন শুনানির কথা রয়েছে।

গত রোববার বিকেলে একই আদালতের বিচারক এই জামিন শুনানির এই তারিখ দেন।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গত ২২ আগস্ট পরীমনির আইনজীবী ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেছিলেন। আদালত আগামী ১৩ সেপ্টেম্বর পরীমনির জামিন শুনানির জন্য তারিখ নির্ধারণ করে দেন।’

পরে জামিন শুনানির তারিখ এগিয়ে আনার বিষয় নিয়ে পরীমনির আইনজীবী ২৬ আগস্ট উচ্চ আদালতে যান।

পরে তারিখ এগিয়ে এনে জামিন শুনানি করতে উচ্চ আদালতের একটি নির্দেশনা গত রোববার মহানগর দায়রা জজ আদালতে পৌঁছায়। পরে বিচারক মঙ্গলবার পরীমনির জামিন শুনানির এই তারিখ দেন।

পরীমনির এক আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী জানান, তারা সকাল ১০টার পর থেকেই আদালতে উপস্থিত থাকবেন। পরীমনির জামিন শুনানি ঠিক কখন হবে সে সময়টি এখনও তাদের জানানো হয়নি।

পরীমনির জামিন হবে কি না এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘জামিনের বিষয়ে আমরা আশাবাদী। কারণ, আমরা এই ছোট একটি মামলা নিয়ে আইনগতভাবে অনেক হয়রানির শিকার হচ্ছি। কারাবাস থেকে নায়িকা পরীমনি মানসিকভাবে অনেক বিপর্যস্ত হচ্ছেন। তাই যে কোনো শর্তে তার জামিন চাইব, সে জন্য আদালতের দেয়া সম্ভাব্য সবরকমের শর্ত মানতে রাজি আছি।’

তাছাড়া যেহেতু তার চুক্তিবদ্ধ হওয়া ১০টি সিনেমার শুটিং আটকে রয়েছে। তার জন্য সহশিল্পী কলাকুশলী সবাই তাকিয়ে আছে। তিনি মুক্তি পেলে চলচ্চিত্রকর্মীরা তাদের পেশাগত কাজে ফিরতে পারবেন। বিষয়টি যদি আদালত বিবেচনায় নেন তাহলে পরীমনির জামিন হবে বলে আশার কথা বলেন আইনজীবী নিলাঞ্জনা।

জামিন শুনানি হলেও আজ পরীমনিকে আদালতে নেয়া হবে না বলে নিশ্চিত করেছেন তার আইনজীবী নিলাঞ্জনা রিফাত।

৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদ, মদের বোতলসহ অন্য মাদকদ্রব্য জব্দ করে।

পরের দিন বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে পরীমনিকে গ্রেপ্তার দেখিয়ে প্রথমে চার দিন, পরে ১০ আগস্ট দুই দিন ও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড দেয় আদালত। রিমান্ড শেষে ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়।

পরীমনি এখন আটক আছেন গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x